গাসিক মেয়র জাহাঙ্গীর বরখাস্ত - Jamuna.News
ব্রেকিং নিউজ

গাসিক মেয়র জাহাঙ্গীর বরখাস্ত

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা: গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
আজ বৃহস্পতিবার বিকাল ৪ টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জাহাঙ্গীর আলমকে সিটি মেয়রের পদ থেকে সাময়িকভাবে বরখাস্তের সিদ্ধান্তের কথা জানান স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

তিনি বলেন, মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে অনেকে মন্ত্রণালয়ে বেশকিছু অভিযোগ করেছেন। সেগুলোর বিষয়ে মন্ত্রণালয় তদন্তের নির্দেশ দিয়েছে। নিয়মানুযায়ী কোনো মেয়রের বিরুদ্ধে ওঠা অভিযোগ আমলে নেওয়া হলে তাকে সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত নেওয়ার বিধান রয়েছে। আমরা তাকে সাময়িক বরখাস্ত করেছি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি করার দায়ে গত ১৯ নভেম্বর সাংগঠনিকভাবে দোষী সাব্যস্ত হলে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমকে আওয়ামী লীগের প্রাথমিক সদস্যপদ থেকে অব্যাহতি দেওয়া হয়। এরপর তিনি বাসায় থেকে অফিস করছিলেন।
এর প্রেক্ষিতে মেয়র জাহাঙ্গীরকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে আজীবন বহিষ্কার করা হয়। এতে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ শূন্য হয়।
এদিকে বৃহস্পতিবার সকালে গাজীপুর মহানগর আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের স্থলে আতাউল্লাহ মন্ডলকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়ার ঘোষণা দেয় গাসিক মহানগর আওয়ামী লীগ।

Print Friendly, PDF & Email