চট্টগ্রামে পাকিস্তানের জার্সি পতাকা নিষিদ্ধ ঘোষণা করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ - Jamuna.News
ব্রেকিং নিউজ

চট্টগ্রামে পাকিস্তানের জার্সি পতাকা নিষিদ্ধ ঘোষণা করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ

স্পোর্টস ডেস্ক: দীর্ঘ ২৬ মাস পর চট্টগ্রামের মাটিতে দর্শক ফেরানোর উদ্যাগ নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দীর্ঘ বিরতির পর পাকিস্তান সিরিজ দিয়ে জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামের গ্যালারিতে দর্শকদের উল্লাস দেখা যাবে।

আগামী শুক্রবার পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচ দিয়ে দর্শক ফিরবে চট্টগ্রামের স্টেডিয়ামে। ম্যাচ উপলক্ষে বৃহস্পতিবার দুপুর ২টা থেকে টিকিট কেনার সুযোগ পাবেন দর্শকরা।

চট্টগ্রাম টেস্টের টিকিটকে চার ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। এর মধ্যে ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ১০০ টাকা। ক্লাব হাউজ পূর্ব গ্যালারির টিকিটের মূল্য নির্ধারিত করা হয়েছে ২০০ টাকা। এ ছাড়াও ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের মূল্য ৩০০ ও হসপিটালিটি বক্সের টিকিটের মূল্য ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

এদিকে বাংলাদেশ-পাকিস্তানের প্রথম টেস্ট ম্যাচ কেন্দ্র করে মাঠের সব প্রস্তুতি সম্পন্ন। তবে, খেলা চলাকালীন পাকিস্তানের জার্সি কিংবা পতাকা হাতে কাউকে মাঠে প্রবেশ করতে দেওয়া হবে না বলে জানিয়েছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ।

যে কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে নেওয়া হচ্ছে চার স্তরের নিরাপত্তাব্যবস্থা।

বাংলাদেশ-পাকিস্তান টেস্ট সিরিজের প্রথম ম্যাচকে সামনে রেখে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচ সামনে রেখে বুধবার (২৪ নভেম্বর) সকাল থেকে অনুশীলন করছে পাকিস্তান দল।

Print Friendly, PDF & Email