জেমি ডে’কে অব্যাহতি, সাফ ফুটবলে বাংলাদেশের কোচ অস্কার - Jamuna.News
ব্রেকিং নিউজ

জেমি ডে’কে অব্যাহতি, সাফ ফুটবলে বাংলাদেশের কোচ অস্কার

স্পোর্টস করেসপন্ডেন্ট, ঢাকা : জাতীয় ফুটবল দলের ইংলিশ কোচ জেমি ডে’কে অব্যাহতি দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। আজ শুক্রবার বাফুফের ন্যাশনাল টিমস কমিটির সভায় এই সিদ্ধান্ত হয়েছে। নতুন কোচ হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে বসুন্ধরা কিংসের অস্কার ব্রুজোনকে। সাফ, যুব এশিয়ান কাপ বাছাই ও শ্রীলঙ্কায় চারজাতি টুর্নামেন্টে বাংলাদেশ দলের কোচ থাকবেন তিনি। আপাতত তার মেয়াদ দুই মাস, ১৭ নভেম্বর পর্যন্ত।

জেমি ডে’র বিদায় নিশ্চিত হয়ে গেছে, এখনই এমনটা বলা যাচ্ছে না। তার ভাগ্য নির্ধারণ হবে পরে। সম্ভবত অস্কার ব্রুজোনের পারফরম্যান্স দেখেই পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

বাফুফে সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ জানিয়েছেন, জেমিকে ৩ মাসের জন্য অব্যাহতি দেয়া হয়েছে। আজ শুক্রবার বাফুফের জাতীয় দল বিষয়ক কমিটির সভায় মূল আলোচ্য বিষয়ই ছিল জেমির ভবিষ্যৎ। সেখানেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

১ থেকে ১৬ অক্টোবর মালদ্বীপে শুরু হবে সাফ চ্যাম্পিয়নশিপ। এই টুর্নামেন্ট দিয়েই বাংলাদেশ দলের কোচ হিসেবে যাত্রা শুরু হবে অস্কার ব্রুজোনের। আসল পরীক্ষাটা তার সেখানেই। ৮-১৭ নভেম্বর শ্রীলঙ্কায় চার জাতি টুর্নামেন্টে খেলবে মালদ্বীপ, সিসেলস আইল্যান্ড, শ্রীলঙ্কা ও বাংলাদেশ। এই সফরে বাংলাদেশ দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করবেন সত্যজিত দাশ রুপু।

Print Friendly, PDF & Email