নেতাদের সঙ্গে ম্যারাথন বৈঠক করবে বিএনপির হাইকমান্ড - Jamuna.News
ব্রেকিং নিউজ

নেতাদের সঙ্গে ম্যারাথন বৈঠক করবে বিএনপির হাইকমান্ড

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা : নানা সময় কেন্দ্র থেকে তাগিদ দিয়েও নির্ধারিত সময়ে করা যাচ্ছে না বিএনপি ও অঙ্গ সংগঠনের কমিটি। ফলে সংগঠনে গতি আনার বদলে অনেক সময় উল্টো স্থবির হয়েছে। তাই নতুন করে সংগঠন গোছানোর উদ্যোগ হিসেবে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির পাশাপাশি অঙ্গ সংগঠনের শীর্ষ নেতাদের সঙ্গে ধারাবাহিক বৈঠক করার সিদ্ধান্ত নিয়েছে দলটির হাইকমান্ড।

এসব বৈঠকে অংশ নেবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। থাকবেন স্থায়ী কমিটির সদস্যরাও।

আগামী ১৪ থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত কেন্দ্রীয় কমিটির সদস্যদের নিয়ে পৃথকভাবে ধারাবাহিক বৈঠক করবে বিএনপি। দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এ কথা জানিয়েছেন।

তিনি বলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাগুলোতে ভার্চুয়ালি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সভাপতিত্ব করবেন।

ধারাবাহিক এ সভা প্রতিদিন বিকাল সাড়ে ৩টায় ঢাকার গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানিয়েছেন, সভাগুলোতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জাতীয় স্থায়ী কমিটির নির্ধারিত সদস্যরা উপস্থিত থাকবেন।

১৪ সেপ্টেম্বর মঙ্গলবার জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য, ১৫ সেপ্টেম্বর বুধবার জাতীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব, যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক, সম্পাদক, সহ-সম্পাদক এবং ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার অঙ্গ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় নেতাদের সভা অনুষ্ঠিত হবে।

এদিকে দলের পক্ষ থেকে দেশব্যাপী নেতাকর্মীদের সামাজিক দূরত্ব বজায় এবং স্বাস্থ্যবিধি মেনে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য অনুরোধ করা হয়েছে।

Print Friendly, PDF & Email