চুলের যত্নে তামান্না ভাটিয়ার পরামর্শ - Jamuna.News
ব্রেকিং নিউজ

চুলের যত্নে তামান্না ভাটিয়ার পরামর্শ

ডেস্ক রিপোর্ট : চুল পড়ার সমস্যা অল্প বিস্তর সবার থাকে। তবে একটু সচেতন হলে এই সমস্যা থেকে সহজেই মুক্তি পাওয়া সম্ভব। এ ব্যাপারেই পরামর্শ দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি থেকেই বলিউডে পা দেন তামান্না ভাটিয়া। প্রথম ছবি থেকেই নজর কাড়েন। ঝকঝকে ত্বক, ছিপছিপে শরীর। শুধু তামান্নার আকর্ষণীয় চেহারা নয়, তামান্নার সুন্দর ঘন কালো চুলও নজর কাড়া।

তামান্না জানিয়েছেন, বাজারের কোনও প্রোডাক্ট ব্যবহার করি না। চুলের ব্যাপারে বাড়িতে বানানো হেয়ার অয়েল, হেয়ার প্যাকই ব্যবহার করে থাকি। চুল পড়া বন্ধ করতে সহজ একটা প্যাক রয়েছে। যা কিনা ব্যবহার করতেই পারেন।

তামান্না হেয়ারপ্যাক- একটি পেঁয়াজের রস বের করে নিন। সেই রসের সঙ্গে পরিমাণ মতো নারকেল তেল মেশান। হালকা গরম করে মাথায় ভাল করে মাসাজ করুন। মাসাজ করার জন্য তুলোর প্যাড তেলে চুবিয়েও ব্যবহার করতে পারেন। ৩০ মিনিট মাথায় রেখে উষ্ণজলে চুলে শ্যাম্পু করে নিন। প্রতিদিন এটা ব্যবহার করলে ভাল ফল পাবেন। তবে বেশিক্ষণ এই তেল চুলে লাগিয়ে রাখলে ঠাণ্ডা লাগতে পারে।

তামান্না আরও একটি হেয়ারপ্যাকের কথা বলেছেন। তা হল মেথি আর নারকেল তেল। নারকেল তেলের মধ্যে পরিমাণমতো মেথি দিয়ে ফুটিয়ে নিন। তেল ঠান্ডা হলে চুলের গোড়ায় ভাল করে তেল মেখে হালকা হাতে মাসাজ করুন। ৩০ মিনিট রেখে শ্যাম্পু করে নিন। এটি সপ্তাহে একদিন করতে পারেন।

Print Friendly, PDF & Email