দর্শকহীন‘ইত্যাদি’ এবার মেট্রোরেলের প্রধান ডিপোতে - Jamuna.News
ব্রেকিং নিউজ

দর্শকহীন‘ইত্যাদি’ এবার মেট্রোরেলের প্রধান ডিপোতে

বিনোদন ডেস্ক: এবারের পর্ব ধারণ করা হয়েছে রাজধানীর উত্তরার দিয়াবাড়িতে অবস্থিত মেট্রোরেলের প্রধান ডিপোতে। করোনার কারণে এই অনুষ্ঠানে কোনো দর্শককে আমন্ত্রণ জানানো হয়নি।

‘ইত্যাদি’তে এবার দুটি গান থাকছে। মোহাম্মদ রফিকউজ্জামানের কথা ও মনোয়ার হোসেন টুটুলের সুরে দেশাত্মবোধক একটি গানে কণ্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমিন। অন্য একটি গানে কণ্ঠ দিয়েছেন তসিবা। র‌্যাপ অংশ গেয়েছেন মাহমুদুল হাসান (দাদু)। নৃত্য পরিবেশন করেছেন ‘ইত্যাদি’র নিয়মিত নৃত্যশিল্পীরা। ইত্যাদিতে থাকছে স্বপ্নের মেট্রোরেলের ইতিহাস, সুবিধার ওপর তিনটি তথ্যভিত্তিক প্রতিবেদন।

এ ছাড়াও থাকছে নাটোরের বড়াইগ্রাম উপজেলার প্রকৌশলী মো. আমিনউল্লাহর ওপর একটি উদ্বুদ্ধকরণ প্রতিবেদন এবং গ্রিসে ধারণকৃত অলিম্পিক স্টেডিয়ামের প্রায় ৩ হাজার বছরের পুরনো ইতিহাস থেকে বর্তমান ইতিহাসের ওপর নির্মিত একটি প্রতিবেদন। মামা, প্রয়াত অভিনেতা আব্দুল কাদেরের মৃত্যুর পর ভাগ্নে আফজাল শরীফকে এই প্রথম দেখা যাবে ‘ইত্যাদি’তে।

উল্লেখযোগ্য শিল্পীরা হলেন- মাসুম আজিজ, আমিরুল হক চৌধুরী, সোলায়মান খোকা, জিয়াউল হাসান কিসলু, শবনম পারভীন, আফজাল শরীফ, কামাল বায়েজিদ, জামিল হোসেন, জিয়াউল হক পলাশ, শামীম, আনন্দ খালেদসহ অনেকে। পরিচালকের সহকারী হিসেবে ছিলেন রানা ও মামুন।

আগামী ৩০ জুলাই রাত ৮টার বাংলা সংবাদের পর ‘ইত্যাদি’ একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে। এটি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। স্পন্সর করেছে যথারীতি কেয়া কসমেটিকস লিমিটেড।

Print Friendly, PDF & Email