ক্রোয়েশিয়া থেকে ইতালি যাওয়ার পথে বাংলাদেশি যুবক নিখোঁজ - Jamuna.News
ব্রেকিং নিউজ

ক্রোয়েশিয়া থেকে ইতালি যাওয়ার পথে বাংলাদেশি যুবক নিখোঁজ

স্টাফ করেসপন্ডেন্ট, হবিগঞ্জ : ইউরোপের দেশ ক্রোয়েশিয়া থেকে ইতালি যাওয়ার পথে নিখোঁজ হয়েছেন সামসুদ আহমেদ নামে হবিগঞ্জ জেলার নবীগঞ্জের এক যুবক। তিনি নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের রাইয়াপুর গ্রামের মৃত সোলায়মান উল্লার ছেলে। নিহত সামসুদ গত ৯ জুলাই ক্রোয়েশিয়া থেকে ইতালির উদ্দেশে রওয়ানা দেন। এরপর থেকেই তার খোঁজ না পাওয়ায় পরিবারের সদস্যরা উৎকণ্ঠায় রয়েছেন।

নবীগঞ্জে খোঁজ নিয়ে জানা গেছে, প্রায় ৫ বছর আগে সামসুদ ইরাকে গিয়েছিলেন। সেখান থেকে অবৈধ পথে তুরস্ক হয়ে গ্রিসে যেতে লেগে যায় প্রায় দুই বছর। সম্প্রতি গ্রিস থেকে বসনিয়া হয়ে ক্রোয়েশিয়ায় পৌঁছান তিনি। বসনিয়ায় ধরা পড়ে এক মাস জেলও খেটেছেন সামসুদ।

এরপর ৯ জুলাই সড়কপথে ক্রোয়েশিয়া থেকে ইতালির উদ্দেশে রওয়ানা হয়েছিলেন। সেদিন থেকেই তিনি কারো সঙ্গে যোগাযোগ করেননি। যাদের মাধ্যমে ইতালি যাচ্ছিলেন তাদের সঙ্গে যোগাযোগ করেও তার খোঁজ পাচ্ছেন না পরিবারের সদস্যরা।

মঙ্গলবার রাতে নিখোঁজ সামসুদের পরিবারের লোকদের বরাত দিয়ে কুর্শি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমদ মুসা জানান, একটি দালাল চক্র কয়েকজনকে নিয়ে অবৈধপথে ইতালি যাচ্ছিল। পথে সামসুদ অসুস্থ হওয়ায় তাকে সড়কে ফেলে চলে গেছে চক্রটি।

Print Friendly, PDF & Email