বৃষ্টিতে জলমগ্ন মহেশখালী, বারি বর্ষণে দুর্ভোগ - Jamuna.News
ব্রেকিং নিউজ

বৃষ্টিতে জলমগ্ন মহেশখালী, বারি বর্ষণে দুর্ভোগ

মিছবাহ উদ্দীন আরজু, মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের মহেশখালীতে ভোর সকাল থেকে মুষলধারে বৃষ্টি হয়েছে। পরে বিকাল ৫ টার দিকে বৃষ্টিপাত একটু থেমে যায়। তবে আকাশ ছিল মেঘাচ্ছন্ন।

ফলে গত রবিবার ও সোমবার বৃষ্টিতে তলিয়ে গেছে রাস্তাঘাটসহ উপজেলার মাতারবাড়ী-ধলঘাটা-ছোট মহেশখালী ও কুতুবজোম এলাকার বিভিন্ন এলাকা। বেশিভাগ সড়কে খানাখন্দ সৃষ্টি হয়েছে। মাতারবাড়ী নতুনবাজার সিএনজি স্টেশন থেকে সাইরার ডেইল পযর্ন্ত সড়কে অসংখ্যা গর্ত সৃষ্টি হয়েছে। গাড়ী চলছে হেলে দুলে। তার পরেও সংস্কার হয়নি।

একইসঙ্গে হাঁটু থেকে কোমর পানি উঠেছে ধলঘাটা ও মাতারবাড়ী নিম্নাঞ্চলে। এতে দুর্ভোগে পড়েছে গ্রামবাসী। শুধু সড়কে নয়, অলিগলি উপচে বাসা ও দোকানপাটেও পানি প্রবেশ করে। বিশেষ করে সকালে যাদের অফিস ছিল তাদের বেশ ঝামেলা পোহাতে হয়েছে।

কক্সবাজার আবহাওয়া অফিস সূত্রে জানা যায়, মৌসুমী বায়ু বাংলাদেশের ওপর অবস্থান করায় সারাদিন বৃষ্টি হতে পারে। এই বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে। তবে এখন পর্যন্ত কোন ধরনের সতর্কতা সংকেত দেখানো হয়নি।

মহেশখালী উপজেলা প্রকৌশলী সবুজ কুমার বলেন, মহেশখালীর যে সব সড়কে খানাখন্দ হয়ে গর্ত সৃষ্টি হয়েছে। সে সব সড়কের কাজ আগামী ডিসেম্বর মধ্যে শুরু হবে বলে জানিয়েছেন।

 

Print Friendly, PDF & Email