যুক্তরাষ্ট্রে শপিংমলে গুলি, আহত ৮ - Jamuna.News
ব্রেকিং নিউজ

যুক্তরাষ্ট্রে শপিংমলে গুলি, আহত ৮

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের উইসকনসিনে ওয়াউওয়াটোসার মেফেয়ার মলে বন্দুকধারীর হামলায় অন্তত ৮ জন আহত হয়েছেন। তবে এতে কারো মৃত্যু হয়নি। গুলি চালানোর পর পুলিশ আসার আগেই পালিয়ে যান ওই বন্দুকধারী। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তাকে চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। খবর ওয়াশিংটন পোস্টের

খবরে বলা হয়েছে, শুক্রবার স্থানীয় সময় দুপুর ৩টার দিকে শপিংমলে ঢুকে এলোপাতাড়ি গুলি চালায় এক যুবক। ওয়াউওয়াটোসার পুলিশ প্রধান ব্যারি ওয়েবের জানিয়েছেন, গুলির ঘটনার পরপরই দ্রুত সেখানে উপস্থিত হয় পুলিশ। তবে তার আগেই ওই যুবক পালিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, বন্দুকধারী যুবক একজন শেতাঙ্গ এবং তার বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে। তাকে খোঁজার চেষ্টা চালাচ্ছেন তারা।

ওয়াউওয়াটোসার মেয়র ডেনিস ম্যাকব্রাইড ঘটনায় আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন। তিনি জানিয়েছেন আততায়ীর হানায় যে ৮ জন আহত হয়েছেন, তাদের মধ্যে ৭ জন প্রাপ্তবয়স্ক এবং ১ জন নাবালক। আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে তাদের আঘাত খুব গুরুতর নয়।

গুলি চালনার সময় মলের কর্মী এবং উপস্থিত ব্যক্তিরা বিল্ডিংয়ের ভেতর আশ্রয় নেন। শোপের জিল উলে নামের এক নারী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ঘটনার সময় তিনি ৭৯ বছর বয়সি মায়ের সঙ্গে মলের ভিতরেই ছিলেন। সে সময় ১০-১৫টি গুলির শব্দ শুনেছেন। অপর এক ব্যক্তির দাবি, তিনি ৮-১২ রাউন্ড গুলির শব্দ শুনেছেন।

Print Friendly, PDF & Email