এটিপি ফাইনালসের শেষ চারে নাদাল - Jamuna.News
ব্রেকিং নিউজ

এটিপি ফাইনালসের শেষ চারে নাদাল

স্পোর্টস ডেস্ক : প্রথমবারের মতো এটিপি ফাইনালসের শিরোপা জয়ের পথে আরও একধাপ এগিয়ে গেলেন রাফায়েল নাদাল। বছর শেষের এই টুর্নামেন্টে বর্তমান চ্যাম্পিয়ন স্তেফানোস সিসিপাসকে হারিয়েই সেমিফাইনালে জায়গা করে নিয়েছেন এই স্প্যানিয়ার্ড।

এই ম্যাচটি ‍দুজনের জন্যই নকআউটে পরিণত হয়েছিল। কারণ আগের ম্যাচে দু’জনে হারের তিক্ত স্বাদ নিয়েছিলেন। তবে লন্ডনে শেষ রাউন্ড রবিন ভিত্তিক ম্যাচে সেভাবে বাধা হয়ে দাঁড়াতে পারেননি সিসিপাস। প্রথম সেটে ৬-৪ গেমে হেরে যাওয়ার পর দ্বিতীয় সেটে যদিও জয় পেয়েছিলেন ৪-৬ গেমে। কিন্তু শেষ রাউন্ডে আর প্রতিরোধ গড়তে পারেননি। হেরে গেছেন ৬-২ গেমে।

গ্রুপে অস্ট্রিয়ান থিয়েমের পর জায়গা করে রানার আপ হওয়ায় তিনি সেমিফাইনালে মুখোমুখি হবেন দানিল মেদভেদেভের। সেমিফাইনালের জন্য শুক্রবার আলেক্সান্ডার জেরেভের মুখোমুখি হবেন বিশ্ব র‌্যাঙ্কিংয়ের এক নম্বর জোকোভিচ। এই ম্যাচের বিজয়ী আবার থিয়েমের বিপক্ষে খেলবেন শেষ চারে।

এটিপি ফাইনালসে আগের ৯ বার খেলতে নেমে মাত্র দুবার রানার আপ হয়েছেন নাদাল। তাই শেষ চারে জায়গা পেয়ে শিরোপা জয়ের স্বপ্নে বিভোর এই তারকা, এই ম্যাচটা খুবই ইতিবাচক গেছে আমার জন্য। তাই সেমিফাইনালে যেতে পেরে খুব রোমাঞ্চ বোধ করছি।

Print Friendly, PDF & Email