ব্রেকিং নিউজ

লোভী ব্যবসায়ীদের ধিক্কার জানিয়ে রুবেলের স্ট্যাটাস

স্পোর্টস ডেস্ক : প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্ক দিন দিন বেড়েই চলেছে। চীন থেকে শুরু হওয়া কোভিড-১৯ এখন পর্যন্ত বিশ্বব্যাপী ১৮৫ দেশ ও অঞ্চলের ১১ হাজারের বেশি মানুষের প্রাণহানি হয়েছে। আক্রান্ত হয়েছেন পৌনে তিন লাখের বেশি মানুষ। অথচ এমন বিপদের সময়ও কিছু স্বার্থলোভী মানুষ নিজেদের মুনাফার চিন্তায় ব্যস্ত। করোনাকে কেন্দ্র করে বাড়ানো হচ্ছে দ্রব্য-মূল্যের দাম। অতি লাভের কারণে পণ্য মজুদও করছে অনেকে।

এদিকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো দুই-এ। আর আক্রান্তের সংখ্যা ২৪ ছাড়ালো। তবে এমন কঠিন সময়ে সাধারণ মাস্ক থেকে শুরু করে অন্যান্য পণ্যের দাম বৃদ্ধি হওয়ায় লোভী মুনাফাখোর ব্যবসায়ীদের ওপর চটেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে একটি স্ট্যাটাসে ক্ষোভ ঝেড়েছেন রুবেল। পাশাপাশি একাত্তরের বীর সন্তানদের স্মরণ করে বর্তমান এই বিপর্যয় নিয়ে হতাশা প্রকাশ করেছেন তিনি।

রুবেল লিখেন,

লোভী ও নির্মম জাতি আমরা।

চায়নাতে এতো বড় একটা বিপর্যয় গেল মাস্কের দাম কমিয়ে দিল উৎপাদনকারী প্রতিষ্ঠান,কারণ তারা মানুষ।

আর করোনার নাম শুনেই ৫ টাকার মাস্ক ৫০ টাকা,আর ২০ টাকার মাস্ক ১০০\ ১৫০ টাকা! কারণ আমরা লোভী অমানুষ!

শ্রদ্ধার সাথে স্মরণ করছি একাত্তরের সেই বীর সন্তানদের যাদের মিলিত প্রচেষ্টায় আমরা পেয়েছি এই স্বাধীনতা। অথচ আজ কেন এই বিপর্যয়ে আমরা সবাই এক নই । কেন?

মাস্ক, স্যানিটাইজার এবং মুদি বাজারের সমস্ত জিনিসপত্রের দাম বেড়েই চলেছে, ধিক্কার জানাই ওই সমস্ত লোভী মুনাফাখোর ব্যবসায়ীদের যারা কৃত্রিম সংকট তৈরি করে দাম বাড়াচ্ছে, তারাই আসলে দেশের করোনা ভাইরাস।

Print Friendly, PDF & Email