ব্রেকিং নিউজ

সার্বক্ষণিক জনসেবার প্রতিশ্রুতি দিলেন তাপস

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা : বিজয়ী হলে মেয়াদের পাঁচ বছরের প্রতি বছরের ৩৬৫ দিন অর্থাৎ সার্বক্ষণিক জনগণের সেবায় নিযুক্ত থাকার প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় ঢাকা দক্ষিণের কামরাঙ্গীরচরের ৫৫, ৫৬ ও ৫৭ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা চালানোর আগে ঝাউচর এলাকায় সংক্ষিপ্ত এক পথসভায় বক্তব্যকালে এমন প্রতিশ্রুতি দেন তিনি।

পথসভায় উন্নত ঢাকা ও সিটি করপোরেশনে নতুন সংযোজিত ওয়ার্ডগুলো ঢেলে সাজানোর প্রতিশ্রুতি দেন তাপস। এ সময় ৫৫ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী নুরে আলম এবং ৫৫, ৫৬ ও ৫৭ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী শেফালী বেগমের পক্ষে ভোট ও দোয়া চান তিনি।

এদিনের প্রচারণায় সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক, যুব মহিলা লীগের নেত্রী অপু উকিল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল হাসনাত এবং সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ও আওয়ামী লীগ, যুবলীগসহ অন্যান্য সহযোগী-অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা অংশ নেন।

এ সময় প্রতিটি ওয়ার্ড থেকে আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা মিছিল নিয়ে প্রচারণায় অংশ নেন। সেই সঙ্গে রাস্তায় ফুল ছিটিয়ে তাপসকে স্বাগত জানানো হয়। দুপুর সাড়ে ১২টায় শুরু হওয়া এ নির্বাচনী প্রচারণা কামরাঙ্গীরচর থানার তিনটি ওয়ার্ডে চলবে রাত পর্যন্ত।

Print Friendly, PDF & Email