ভালভার্দে বরখাস্ত, মেসিদের নতুন কোচ সেতিয়েন - Jamuna.News
ব্রেকিং নিউজ

ভালভার্দে বরখাস্ত, মেসিদের নতুন কোচ সেতিয়েন

স্পোর্টস ডেস্ক : আর্নেস্তো ভালভার্দেকে বরখাস্ত করেছে বার্সেলোনা। নতুন কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে স্প্যানিশ কিকে সেতিয়েনকে। সাবেক রিয়াল বেটিস বসের সঙ্গে বাসা আড়াই বছরের চুক্তি করেছে।

বাংলাদেশ সময় মঙ্গলবার ভোরে বার্সেলোনার ওয়েবসাইটে জানানো হয়। খবর গোল ডট কম।

নতুন কোচ সেতিয়েনকে আগামীকাল বুধবার সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে পরিচয় করানো হবে। সেখানে ক্লাব সভাপতি, ডিরেক্টরসহ ক্লাব কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

২০০৩ সালের পর প্রথমবারের মতো বার্সা মৌসুমের মাঝপথে কোচ বরখাস্ত করলো। সর্বশেষ ২০০৩ সালে লুই ফন গালকে বরখাস্ত করা হয়েছিল।

বার্সেলোনা জানিয়েছে, ‘ক্লাব ও আর্নেস্তো ভালভার্দে পারস্পরিক সমঝোতার মাধ্যমে চুক্তি বাতিল করেছে। ক্লাব ভালভার্দেকে তার পেশাদারিত্ব, দায়বদ্ধতা, ক্লাবের প্রতি তার নিজেকে উৎসর্গ করা এবং ক্লাবের প্রতি ইতিবাচক মনোভাবের জন্য তাকে কৃতজ্ঞতা জানাচ্ছে। আমরা তাকে শুভকামনা জানাই এবং তার ভবিষ্যতের জন্য সাফল্য কামনা করি।’

অ্যাতলেটিকো মাদ্রিদের কাছে হেরে স্প্যানিশ সুপার কাপ থেকে বিদায় এবং চ্যাম্পিয়ন্স লিগের গত দুই আসরে নক আউট থেকে বিদায় নেওয়া ভালবার্দের বিদায়ের অন্যতম কারণ বলে মনে করছেন বিশ্লেষকরা। যদিও চলতি মৌসুমে এখন পর্যন্ত শীর্ষে আছে বার্সেলোনা।

আর্নেস্তো ভালবার্দে ২০১৭ সালে বার্সার দায়িত্ব নেন। গত মৌসুমে বার্সাকে দুটি কাপ ও লিগ শিরোপা এনে দিয়েছেন।

Print Friendly, PDF & Email