ব্রেকিং নিউজ

‘যার প্রেমেই পড়েছি, দেখেছি ভণ্ড, চরিত্রহীন ও মিথ্যাবাদী’

এন্টারটেইনমেন্ট ডেস্ক : এক সময়ে ব্যস্ত থাকলেও এখন আর রূপালী পর্দায় দেখা মেলে না সাদিকা পারভীন পপির। মাঝে-মধ্যে চলচ্চিত্র সংশ্লিষ্ট অনুষ্ঠানে হাজির হলেও দাঁড়াচ্ছেন না ক্যামেরার সামনে। ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের কুলি ছায়াছবিতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে আবির্ভূত হন। এ পর্যন্ত ছায়াছবিতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুস্কাররে ভূষিত হয়েছেন।

কিন্তু তার সমকালীন সকল নায়িকা সংসার ধর্মে করলেও এই বিষয়ে পপির কোন অগ্রগতি দেখা যায়নি। এদিকে বয়সের ক্যালেন্ডারে একের পর এক পাতা উলটাচ্ছে, কিন্তু বিয়ে করছেন না পপি। ৪৩ বছর বয়সী এই নায়িকা আর কবেই বিয়ে করবেন এ নিয়ে চলছে গুঞ্জন।

তবে এক সাক্ষাৎকারে জানালেন, সৎ ও যোগ্য পাত্র না পাওয়াতে বিয়ে করেননি। তবে খোঁজ চলছে।

সেই সাথে জানালেন বিয়ের তারিখ। আগে কখনো এ নিয়ে মুখ না খুললেও এবার বললেন, সৎ পাত্র মিলে গেলে ২০২০ সালেই বিয়ে হয়ে যাবে। সত্যি কথা কী সৎ ও বিশ্বাসযোগ্য ছেলে পাওয়া খুব মুশকিল। সম্পর্কের জায়গাটায় সততা থাকতে হবে। যদি এমন না পাই তাহলে আরও বিশ বছর গেলেও বিয়ে না করার আফসোস হবে না।

তবে কতবার প্রেমের সম্পর্কের জড়িয়েছেন এমন প্রশ্নের জবাবে পপি দিলেন সাফ উত্তর। বললেন, ডজনেরও বেশি ছেলে আমার প্রেমে পড়েছে। কিন্তু আমি এক-দুজনের সঙ্গে প্রেমে পড়েছি। তবে প্রেম করতে গিয়ে ধরা খেয়েছি। যার প্রেমেই পড়েছি, একসময় দেখেছি ভণ্ড, চরিত্রহীন ও মিথ্যাবাদী।

তবে শোবিজ পাড়ায় জোর গুঞ্জন দেশের শীর্ষ কোন নায়কের সাথে বহুদিন আগেই গোপনে বিয়ে করে সংসার করছেন তিনি। যদিও এই বিষয়ে কোন সত্যতা পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email