ব্রেকিং নিউজ

মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে মা ও শিশু নিহত

স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর : ঘন কুয়াশার কার‌ণে মেঘনায় এমভি কীর্তনখোলা-১০ লঞ্চের সঙ্গে ফারহান-৯ লঞ্চের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মা ও শিশু নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৮ যাত্রী আহত হয়েছেন। তবে তাৎক্ষনিকভাবে নিহতদের পরিচয় জানা সম্ভব হয়নি। হতাহতের মধ্যে ৩ জন ফারহান-৯ লঞ্চের যাত্রী, বাকিরা সবাই কীর্তনখোলা-১০ লঞ্চের যাত্রী বলে জানা গেছে।

রোববার রা‌ত দেড়টার দি‌কে ঢাকা-ব‌রিশাল নৌ রু‌টের মা‌ঝেরচর এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে।

চাঁদপুর নৌ থানার ওসি আবু তাহের ও কীর্তনখোলা ১০ লঞ্চের মাস্টার নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

‌জানা গে‌ছে, কীর্তনখোলা-১০ লঞ্চ‌টি ব‌রিশাল নদী বন্দর থে‌কে রা‌ত ৯টার দিকে ৭শ যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে এবং ফারহান-৯ লঞ্চটি ঢাকা থেকে হুলারহাট যাচ্ছিল। লঞ্চ দুটি মাঝেরচর এলাকায় পৌঁছালে এই দুর্ঘটনা ঘটে। এতে কীর্তনখোলা লঞ্চের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

কীর্তনখোলা-১০ ল‌ঞ্চের ম্যা‌নেজার ঝন্টু জানান, ফারহান লঞ্চ‌টির কো‌নো রাডার না থাকায় কুয়াশার ম‌ধ্যে কীর্তণনখোলা লঞ্চ‌টি‌র মাঝ বরাবর স‌জো‌রে ধাক্কা দেয়। তবে ক্ষতিগ্রস্ত লঞ্চের তলদেশ অক্ষত থাকায় সেটি ঢাকার উদ্দেশ্য রওয়ানা হয়েছে।

এ বিষ‌য়ে জান‌তে ব‌রিশাল নদী বন্দর কর্মকর্তা ও বিআইড‌ব্লিউ‌টিএ’র নৌ নিরাপত্তা এবং ট্রা‌ফিক ব্যবস্থাপনা বিভা‌গের উপপ‌রিচালক আজমল হুদা মিঠু সরকার‌কে একা‌ধিকবার কল করা হ‌লেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

Print Friendly, PDF & Email