ব্রেকিং নিউজ

মেয়র প্রার্থী আয়াতুল্লাহর ব্যতিক্রমী প্রচারনা

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা: (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদে এবার সাত জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে মো. আখতারুজ্জামান ওরফে আয়াতুল্লাহ একজন। তিনি বাংলাদেশ কংগ্রেস সমর্থিত প্রার্থী। বিএ পাস আয়াতুল্লাহর হলফনামায় দেখা গেছে, তার কোনও আয় নেই। তবে ৫ ভরি সোনাসহ নগদ টাকা আছে ২ লাখ ৫০ হাজার টাকা, ১৫০ মার্কিন ডলার এবং ব্যাংকে রয়েছে ৩ লাখ ৫০ হাজার টাকা। এছাড়া তার একটি টেলিভিশন, খাট, আলমারি ও শোকেস রয়েছে। তার স্ত্রীর সম্পত্তির মধ্যে রয়েছে নগদ ৫০ হাজার টাকা ও ১০ ভরি সোনা। আয়তুল্লাহর কোনও দায়-দেনা নেই। তার নামে কোনও মামলাও নেই।
সাংবাদিক আয়াতুল্লাহ এবার দ্বিতীয়বারের মত মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার প্রতীক হলো ডাব। সপ্তাহের প্রথম দিন রোববার সকালে রাজধানীর রমনা পার্কে তার প্রচারনা শুরু করেন। এসময় তিনি পথচারীদের হাতে তার লিফলেট বিতরন করেন।
এসময় আয়াতুল্লাহ ভোটারদের প্রতিশ্রুতি দেন তিনি মেয়র নির্বাচিত হলে আগে মেস সমস্যার সমাধান করবেন। এছাড়া ৩০ দিনে পরিচ্ছন্ন রাজধানী এবং তিন মাসের মধ্যে মশকমুক্ত নগরী ভোটারদের উপহার দেবেন। তিনি যমুনা নিউজকে জানান, যাত্রাবাড়িতে তার কেন্দ্রীয় নির্বাচনী কার্যালয় খুলেছেন। এছাড়াও সেগুনবাগিচা, গুলিস্তান, পুরনো ঢাকাসহ ১১টি ওয়ার্ডে নির্বাচনী কার্যালয় খুলে প্রচারনা চালিয়ে যাবেন।
পেশা জীবনে সাংবাদিক আয়াতুল্লাহ ২০১৫ সালের অনুষ্ঠিত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনেও মেয়র পদে নির্বাচন করেছিলেন। নির্বাচনে তিনি ‘লাউ’ প্রতীক নিয়ে ৩৬২ ভোট পান। এর আগে তিনি অবিভক্ত ঢাকা সিটির একটি ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচন করেছিলেন।

Print Friendly, PDF & Email