ব্রেকিং নিউজ

ব্রিসবেন টেস্টে দিশেহারা পাকিস্তান

স্পোর্টস ডেস্ক: ব্রিসবেনের ফর্ম অ্যাডিলেডেও ধরে রেখেছেন ডেভিড ওয়ার্নার ও মার্নাস লাবুশেনে। সিরিজের প্রথম টেস্টে গ্যাবায় ওয়ার্নার ও লাবুশেনে বিশাল সেঞ্চুরি হাঁকান। দ্বিতীয় টেস্টেও শতক তুলে নিয়েছেন তারা দুজনে। দ্বিতীয় উইকেট জুটিতে দুজন নিরবিচ্ছিন্ন ২৯৪ রান তোলেন। প্রথম দিন ১৭ ওভার বৃষ্টির কারণে নষ্ট হয়। বাকি ৭৩ ওভার শেষে অস্ট্রেলিয়ার সংগ্রহ দাঁড়ায় ৩০২/১।

প্রথম টেস্টে পাকিস্তান অভিষেক করায় ১৬ বছরের পেসার নাসিম শাহকে। আর দ্বিতীয় টেস্টে নাসিমের জায়গায় আসেন মোহাম্মদ মুসা। এই ম্যাচ দিয়ে তার অভিষেক হয়।

২০১৬ সালের পর দিবা-রাত্রির টেস্টে মুখোমুখি হয় অস্ট্রেলিয়-পাকিস্তান। টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় অজি অধিনায়ক টিম পেইন। ব্যাটিংয়ে নেমে চতুর্থ ওভারে দলীয় ৮ রানের মাথায় প্যাভিলিয়নে ফেরেন জো বার্নস। এই ওপেনার করেন ৪ রান। এরপরে মাঠে আসেন লাবুশেন। প্রথম টেস্টে ১৫৪ রান করা ওয়ার্নার এই ম্যাচেও দেড়শো পার করেন। আর লাবুশেন ক্যারিয়ারের দ্বিতীয় টেস্ট সেঞ্চুরি তুলে নেন। দিনশেষে ওয়ার্নার ১৬৬ ও লাবুশেন ১২৬ রানে অপরাজিত আছেন। পাকিস্তানের পক্ষে একমাত্র সাফল্য শাহীন শাহ আফ্রিদীর। ১৮ ওভারে ৪৮ রান দিয়ে ১ উইকেট পান এই বাঁহাতি পেসার। অভিষিক্ত ১৯ বছর বয়সী মুসা ১৩ ওভারে ৭১ রান দিয়ে থাকেন উইকেটশূন্য।

Print Friendly, PDF & Email