ব্রেকিং নিউজ

সাইফের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কারিনা!

এন্টারটেইনমেন্ট ডেস্ক : বলিউড ইন্ডাস্ট্রির সফল দম্পতিদের মধ্যে একজন সাইফ আলি খান ও কারিনা কাপুর খান। প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গে ২০০৪ সালে বিবাহ বিচ্ছেদের পর কয়েক বছর একাই কাটিয়েছেন সাইফ। পরে ভালোবেসে ২০১২ সালে কারিনা কাপুরের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন বলিউডের এই অভিনেতা।

কিন্তু কারিনাকে বিয়ের জন্য রাজি করানোটা নাকি বেশ কষ্টসাধ্য ছিলো সাইফের জন্য। কেননা বলিউডের এই অভিনেতার বিয়ের প্রস্তাব দু’বার ফিরিয়ে দিয়েছিলেন বেবো (কারিনার ডাকনাম)। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ৩৯ বছর বয়সী এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে কারিনা কাপুর খান বলেন, “তাশান’ ছবির শুটিংয়ের সময় সাইফকে আমার ভালো লাগে। আমরা দু’জনে একসঙ্গে সময় কাটাতে থাকি। শুটিংয়ের ফাঁকে ঘুরতেও যেতাম। একদিন হঠাৎ সাইফ আমাকে বলেন, ‘আমার মনে হয় আমাদের বিয়ে করা দরকার।’ এই কথাটা ও আমাকে গ্রিসে বলেছিল। এরপর আবার ঠিক একই কথা বলে লাদাখে।”

সাইফের প্রস্তাব দু’বার ফেরানোর পর কিভাবে তাকে বিয়ে করার জন্য রাজি হয়েছেন? এই প্রশ্নের জবাবে বেবো বলেন, “তাকে একদিন আমি জানাই, ‘বিয়ের পর আমি কাজ ছাড়ব না।’ সাইফ জানায়, ‘তোমার কাজ চালিয়ে যাওয়া উচিত।”

Print Friendly, PDF & Email