ব্রেকিং নিউজ

মুক্তি পেয়েছে ‌‘থার্ড জেন্ডার ২’

এন্টারটেইনমেন্ট ডেস্ক : গেল ঈদে জনপ্রিয় নাট্য নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ প্রথম তৃতীয় লিঙ্গের মানুষদের জন্য একটি নাটক নির্মাণ করেছিলেন। নাম ‘থার্ড জেন্ডার’। যা বেশ সাড়া ফেলেছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই সাড়ায় সম্প্রতি নাটকটির দ্বিতীয় কিস্তি মুক্তি পেয়েছে ইউটিউবে। নাম ‘থার্ড জেন্ডার ২’।

টার্ন প্রোডাকশন ইউটিউব চ্যানেলে মুক্তির একদিন পরই বেশ সাড়া ফেলেছে এই নাটকটিও। তৃতীয় লিঙ্গের মানুষদের নিয়ে বার্তা দেওয়া এই নাটকটি মুক্তির ২৪ ঘণ্টা না পার হতেই দর্শক ছাড়িয়েছে ২ লাখ।

মোসাব্বের হোসেন মুয়ীদের গল্পে এবারের নাটকটিতে অভিনয় করেছেন,মুশফিক আর ফারহান, সায়েদ জামান শাওন,সামিয়া অথৈ, সিয়াম নাসির, নাদিমসহ অনেকে। এর আগে নাটকটির প্রথম পর্বতেও অভিনয় করেছিলেন ফারহান ও শাওন।

এবারের এই নাটকটি প্রসঙ্গে নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ বলেন, প্রথম পার্ট মানুষের প্রশংসা পেয়েছে বা বহু মানুষ দেখেছেন এই কথা মাথায় রেখে তিনি দ্বিতীয় পার্ট নিয়ে হাজির হননি। সমাজের তৃতীয় লিঙ্গের মানুষদের নিয়ে আরও অনেক গল্প বলা এবং মেসেজ দেওয়ার আছে। সেই দায়িত্বের কথা বা বিষয়টি মাথায় নিয়েই এই দ্বিতীয় পর্ব নিয়ে হাজির হয়েছি। আমি যখন চিত্রনাট্য লিখছিলাম তখনই মাথায় রেখেছিলাম প্রথমটিকে ছাড়িয়ে যেতেই হবে।

Print Friendly, PDF & Email