ব্রেকিং নিউজ

সেন্ট মার্টিনে জাহাজ চলাচল বন্ধ!

স্টাফ করেসপন্ডেন্ট,কক্সবাজার : বঙ্গোপসাগরে অবস্থানরত গভীর নিম্মচাপের প্রভাবে সাগর ও তৎসংলগ্ন এলাকায় এক নম্বর দূরবর্তী সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।তবে আবহাওয়া পরিস্থিতি অবনতি হলে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে বৃহস্পতিবার টেকনাফ থেকে সেন্টমার্টিনগামী পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ রাখা হবে বলে জানায় আবহাওয়া অধিদফতর।

বুধবার সকাল থেকে জাহাজ চলাচল বন্ধ করা হয়।সিগন্যাল বাড়ানো না হলে যথারীতি জাহাজ চলাচল স্বাভাবিক থাকবে।

বুধবার সকাল থেকে দেশের বিভিন্ন এলাকা থেকে পর্যটকরা এসে টেকনাফের দমদমিয়া জেটিঘাটে ভিড় করেন। তবে জাহাজ চলাচল বন্ধ থাকায় পর্যটক কক্সবাজার চলে যাচ্ছেন।

কক্সবাজার আবহাওয়া অফিস জানায়, আবহাওয়া পরিস্থিতি আরও খারাপ হলে ৩ নম্বর সর্তক সংকেত জারি করা হবে।বৃহস্পতিবার টেকনাফ-সেন্টমার্টিন নৌ রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ রাখার জন্য নির্দেশনা রয়েছে। তবে সংকেত বাড়ানো না হলে টেকনাফের দমদমিয়া ঘাট থেকে সকাল সাড়ের ৯টার দিকে যথারীতি সেন্টমার্টিনগামী পর্যটকবাহী জাহাজ ছাড়া হবে।

কক্সবাজার জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আশরাফুল আবছার জানান, বুধবার সকাল থেকে জাহাজ চলাচল বন্ধ করা হয়। তবে আজ এখনো পর্যন্ত জাহাজ চলাচল বন্ধ রাখার কোনো সিদ্বান্ত হয়নি। তবে সতর্ক সংকেত বাড়ানো হবে।

Print Friendly, PDF & Email