ব্রেকিং নিউজ

বিজয়ের সাজে সেজেছে আজ ময়মনসিংহ

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ : ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ময়মনসিংহের বিভিন্ন সরকারী ভবন ও নগরীর বিভিন্ন মোড়ে মোড়ে ঝলমলে আলোতে সেজেছে।

রবিবার সন্ধ্যায় ময়মনসিংহের বিভিন্ন জায়গায় ঘুরে এমন চিত্র দেখা যায়। সন্ধ্যা নামতেই যেন জেগে উঠেছে আলোর ঝর্ণাধারা। রক্ত দিয়ে কেনা এই বিজয়কে বরণ করে নিতেই নগরীর গুরুত্বপূর্ণ স্থাপনায় করা হয়েছে আলোক সজ্জা।

শুধু সরকারি স্থাপনাই নয় ব্যক্তিগত বা বেসরকারি প্রতিষ্ঠানগুলোও শামিল হয়েছে এই আলোর উদযাপনে। সেজেছে বিভাগীয় কমিশনার অফিস, রেঞ্জ ডিআইজি, জেলা প্রশাসক, সিটি কর্পোরেশন, পুলিশ সুপার, ফায়ার সার্ভিস হাসপাতাল, সিভিল সার্জনসহ সরকারি ভবনগুলোতে বাহারি রঙ্গে জলছে বিজয়ের বাতি।

দিনটি উপলক্ষে ভোরের আলো ফোটার সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয় এবং স্মৃতি সৌধে শহীদ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ এবং রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক সহ সর্বস্তরের মানুষ।

পরে রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন ও সম্মিলিত কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কোমলমতি শিশু কিশোরদের প্যারেড সালাম গ্রহণ করেন রেঞ্জ ডিআইজি, জেলা প্রশাসক ও পুলিশ সুপার এবং মনমুদ্ধকর কুচকাওয়াজ উপভোগ করেন স্টেডিয়ামে আসা সর্বস্তরের জনসাধারণ।

দিনটিকে ঘিরে বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক মোঃ ইকরামুল হক টিটু। খেলাধুলা সাংস্কৃতিক অনুষ্ঠান এতিমদেরকে উন্নতমানের খাবার পরিবেশনসহ অনেক আয়োজন।

Print Friendly, PDF & Email