ব্রেকিং নিউজ

আমাদের সম্পর্কে

অবাধ তথ্যপ্রযুক্তির এই যুগে অনলাইন গণমাধ্যম আজ আমাদের জীবনের অবিচ্ছেদ্য অংশ। দেশের চলমান পরিস্থিতিতে আজ এমন একটি অবস্থানে আমরা আছি যেখানে গণমাধ্যম থাকা না থাকার প্রশ্নটি অচল। কিন্তু বাস্তব সত্য এই যে, গণমাধ্যম ছাডা আমাদের জীবন অচল অর্থাৎ বলা চলে এটি আমাদের জীবনেরই অংশ হয়ে দাড়িয়েছে। মানুষের জন্য গণমাধ্যমের এই গুরুত্ব অনুধাবন করেই জনগন ও রাষ্ট্রের মাঝে একটি সংযোগ স্থাপন করতে যমুনা.নিউজ বদ্ধপরিকর।

আমরা সুষ্ঠ ও নিরপেক্ষ ধারার সংবাদ চর্চা প্রতিষ্ঠার মধ্য দিয়ে দেশের যে কোন আর্থ সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক বা অন্য যে-কোনো বিষয় যমুনা.নিউজ-এর মাধ্যমে সারাবিশ্বের কাছে পৌঁছে দিতে চাই।

আমাদের লক্ষ্য ‘৬৯ এর গণঅভূথ্যান, ‘৫২ এর ভাষা আন্দোলন আর ‘৭১ এর চেতনায় উজ্জিবিত হয়ে মাতৃভাষা বাংলায় আপডেট হওয়া যমুনা.নিউজ বহির্বিশ্বেও বাংলাভাষিদের গণমাধ্যম হিসেবে স্থান করে নেবে।

শুরু থেকেই আমরা দুটি উপায়ে সংবাদ সরবরাহ করছি। জাতীয়, রাজনীতি, জনপ্রশাসন, কৃষি, অর্থনীতি, আইন ও অপরাধ, উন্নয়ন, শিক্ষা, সাহিত্য-শিল্প-সংস্কৃতি, বাণিজ্য, বিনোদন, স্বাস্থ্য, আন্তর্জাতিক, বিজ্ঞান ও প্রযুক্তি, মুক্তিযুদ্ধ, খেলাধুলা, শেয়ারবাজার ইত্যাদি সংবাদই শুধু নয় আমরা সংবাদদের পিছনের অন্তরালের সংবাদ তুলে আনতে চাই পাঠকের জন্য।

দিনের ঘটে যাওয়া প্রতিটি সংবাদ এর চুলচেরা বিশ্লেষণ নিয়ে প্রতিদিনই সংবাদ সরবরাহ করছি আমরা। প্রতিটি ঘটনা, ঘটনার পিছনের ঘটনা সবকিছুর পরিপূর্ণ সংবাদই আমাদের মূল শক্তি।

আমাদের পরিবারের রয়েছেন দীর্ঘদিন এই পেশায় কাজ করা একঝাক সৃজনশীল সংবাদকর্মী। জৈষ্ট সাংবাদিক মশিউর রহমান’র সার্বিক তত্বাধানে, একঝাক প্রতিশ্রুতিশীল সাংবাদিকের সমন্বিত সম্পাদনায় এবং প্রবীন ও নবীন সাংবাদিকদের সমন্বিত প্রয়াস যমুনা.নিউজ।

সকল শ্রেণীর পাঠকের চাহিদা পূরণে আমরা সচেষ্ঠ সব সময়।

Print Friendly, PDF & Email